Police clearance
আমি কিছুদিন আগে Police clearance এর জন্য apply করি। গতকাল Shailkupa থানার এক police call দিয়ে বলতেছে কাগজ উপরে পাঠাতে মালপানি লাগবে🙂। আমি কিছুটা রেগে গেলে আমার কাকাকে বলতেছে আপনার ভাতিজা অনেক বেশি বোঝে। টাকা দেইনি but আমার কাজটা এখনো Approve করেনি। জানিনা কি করবে, যাই করুক টাকা আমি দিব না।