Tongi Gov. Hospital
one Dr. asked 2000 taka for given my father's death certificate :(
ami ekjon medical senior staff nurse . 2 month ago amar pore giye leg fracture hoy ami dinajpure medical ei doctor dekhai and doctor er prescribe e 1 month er chuti nei ei chuti nite jaoay beton verify koren jini take 5k tk dite hoy and ami oi monthei abar pore jai and same leg abar fructure hoy ami dinajpurer baire jai doctorn dekhaite er majhe ami office o korchi .doctor er prescription dekhi ami abar 1 month er off nei kintu ei mashe amar bill ashe na ami dekhlam ibas++ theke je beton verify koren ni . ami khoj niye janlam jake ami age 5k diychilam sei kore nai ami baddho hoye aro 5k dei kintu se tao call dhore na massage o dekhana pore ami aro 5k dei tarpor se ans dey amar bill hoy .
one Dr. asked 2000 taka for given my father's death certificate :(
রোগী ভর্তি করাতে যেয়ে উনারা বলতেছিলো সিট খালি নেই। পরে একজন আয়াকে ৫০০ টাকা দিতেই উনি ভিতরে গিয়ে নিজে কেমনে কী করে আসলো। সিট পেয়ে গেলাম
Asked for 500 to get me a bed for my son
কিডনি বিভাগে ভর্তি হয়েছি। তারপর ছাড়পত্র আনার সময় ওয়ার্ল্ড বয় চা নাস্তা বাবদ কিছু টাকা দাবি করে।। তারপর তা পরিশোধ করি।
মন্তব্য ০
এখনো কোনো মন্তব্য নেই। প্রথম মন্তব্যটি আপনিই করুন।